সুস্থ হয়ে ফুল হাতে বের হলেন ১৮১ ফ্রন্ট-ফাইটার

বিশ্বময় মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে জনগনের পাশে দাড়িয়েছে বাংলাদেশ পুলিশ। একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। জনগনকে নিরাপদ রাখতে সম্ভাব্য সবকিছু করেই ফ্রন্ট-ফাইটার বা সম্মুখ যোদ্ধা খেতাব পেয়েছেন তারা । আর তাদের করোনা মুক্তির সংবাদ নিতান্ত আনন্দের ।

করোনা যুদ্ধ জয় করে বিজয়ী বেশে হাসপাতাল থেকে ঘরে ফিরলেন আরো ১৮১ জন পুলিশ সদস্য।এ নিয়ে এখন পর্যন্ত কয়েক ধাপে সুস্থ হলেন চার শতাধিক করোনা আক্রান্ত পুলিশ সদস্য। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম সানতু ্ডিনপির ১৮১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১৮১ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন করোনা আক্রান্ত দুই শতাধিক পুলিশ সদস্য।হাসপাতাল ত্যাগ করার সময় বরাবরের মতোই করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 10 - Today Page Visits: 1