ফটিকছড়িতে প্রতিবেশীর ঘরে হামলা, গ্রেপ্তারকৃত ২৪ জন কারাগারে।

ফটিকছড়িতে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে প্রতিবেশীর ঘরে হামলার ঘটনায় জনতা ও পুলিশের হাতে ধরা পড়া ২৪ জনকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ রবিবার (১৭ মে)  উপজেলার জাফতনগর পলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু বক্কর এ তথ্য নিশ্চিত করে বলেন, বাকি আসামীদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি জানান,  হামলার শিকার গৃহকর্তা আবুল ফজলের ছেলে মো.রাকিবুল হোসেন বাদি হয়ে ২৮জনের নাম উল্লেখ পূর্বক ও আরো ১৬জনকে অজ্ঞাতনা আসামী করে ইতোপূর্বে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সামশু বলির বাড়ির মো. গোলাপের সমাজবিরোধী কর্মকান্ডের কারণে সমাজের লোকজন অবস্থান নেয়। এরই ধারাবাহিকতায় গোলাপুর রহমান ও তার সহযোগী মো. কামাল ওরফে বিএনপি কামালের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী হাটহাজারী ও মানিকছড়ি উপজেলার ৪০/৪৫ জনের ভাড়াটে সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে একই বাড়ির কয়েকটি ঘরে অতর্কিত হামলা ও ভাঙচুর চালায়। এ সময় সমাজপতি আবুল ফজলের ঘর হতে হামলাকারীরা নগদ দুই লাখ আশি হাজার টাকা ও ১১ ভরি স্বর্ণালংকার লুট করে।

এ সময় এলাকার লোকজন ও থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে হামলাকারীদের কয়েকজন পালিয়ে যায়। বাকিরা জনতা পুলিশের তোপের মুখে হামলার নেতৃত্বদানকারী গোলাপের বসতঘরে আশ্রয় নেয়। সেখান থেকে পুলিশ ২৪জন বহিরাগত সন্ত্রাসীকে আটক এবং হামলাকারীদের ব্যবহৃত ৫টি সিএনজি অটোরিক্সাসহ দেশীয় অস্ত্র জব্দ করে। এ ঘটনা উক্ত এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

কালেক্টেড

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *