সুস্থ হয়ে ফুল হাতে বের হলেন ১৮১ ফ্রন্ট-ফাইটার

বিশ্বময় মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে জনগনের সুরক্ষার জন্য পাশে দাড়িয়েছে বাংলাদেশ পুলিশ। একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন পুলিশের সদস্যরা । জনগনকে নিরাপদ রাখতে সবকিছু করে ফ্রন্ট-ফাইটার বা সম্মুখ যোদ্ধা খেতাব পেয়েছেন পুলিশের অকুতোভয় সদস্যরা।

যারা জনগণের সুরক্ষার যতেষ্ট চেষ্টা করে গিয়েছেন তাদের করোনা থেকে মুক্ত হওয়ার সংবাদ আমাদের জন্য নিতান্ত আনন্দের । আরো ১৮১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল থেকে ঘরে ফিরেছেন।এ নিয়ে এখন পর্যন্ত কয়েক ধাপে সুস্থ হলেন চার শতাধিক করোনা আক্রান্ত পুলিশ সদস্য । রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম সানতু ১৮১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১৮১ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। হাসপাতাল ত্যাগ করার সময় বরাবরের মতোই করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 51 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *