শিশু ধর্ষণ মামলার আসামী র‍্যাবের গুলিতে নিহত

গাজীপুরে শিশু ধর্ষণ মামলার এক আসামী র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত। নিহত ওই যুবকের নাম আবু সুফিয়ান। বৃহস্পতিবার রাত ১২টার দিকে টঙ্গীর মধুমিতা রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাব-১ এর গাজীপুর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান,নিহত সুমন এই এলাকায় একাধিক ধর্ষণের ঘটনার সাথে জড়িত। সম্প্রতি টঙ্গী মধুমিতা রেলগেট এলাকার একটি ময়লার স্তূপ থেকে চাঁদনী নামের প্রথম শ্রেণির মাদরাসার ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। ওই শিশুকে ধর্ষণের পর গলা টিপে এবং দুই পায়ে আঘাত করে নির্মমভাবে হত্যা মামলারও আসামী সে।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে র‍্যাব-১ আবু সুফিয়ানকে ধরতে মধুমিতা রেললাইন এলাকায় অভিযানে যায়। সুফিয়ান র্যা বের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ করে। র্যাযবও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। বন্ধুরা পালিয়ে যায়। ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় সিরিয়াল ধর্ষক আবু সুফিয়ানের মরদেহ। একই ঘটনায় এএসআই আতোয়ার ও কনস্টেবল সেলিম নামে দুই র্যা ব সদস্য আহত হয়।

এদিকে ওই আসামী নিহত হওয়ার পর র‍্যাবকে করতালি দিয়ে স্বাগত জানিয়েছে এলাকাবাসী; যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। যদিও বিষয়টি পক্ষে-বিপক্ষে নানা মন্তব্য এসেছে ফেসবুকে।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 49 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *