চলচ্চিত্রাঙ্গনে হানা দিয়েছে করোনা ভাইরাস

বিনোদন প্রতিবেদক : দেশের চলচ্চিত্রাঙ্গনে হানা দিয়েছে করোনা ভাইরাস। করোনা এ হানায় চিনিয়ে নিয়ে গেছে চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকার। যিনি শাকিব খান-অপু বিশ্বাস জুটির সর্বশেষ সিনেমা পাংকু জামাই প্রযোজনা করেছেন।

সোমবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি… রাজিউন)।

মঙ্গলবার সকালে গাজীপুরে তার দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুর মধ্য দিয়ে ঢাকাই চলচ্চিত্রে করোনা প্রথমবার হানা দিল।

খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।
চার দিন আগে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন মোজাম্মেল হক সরকার। শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মরদেহ তার গ্রামের বাড়ি গাজীপুরে নেওয়া হয়েছে। সেখানেই আজ দাফন করা হবে বলে জানিয়েছেন খসরু।
খোরশেদ আলম খসরু আরো বলেন, আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের অনেকেই সুস্থ হয়েছেন। কিন্তু মোজ্জামেল ভাইয়ের মৃত্যুর মধ্য দিয়ে প্রথম চলচ্চিত্রাঙ্গনের কেউ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন। তার মৃত্যুতে আমরা প্রযোজক সমিতির পক্ষ থেকে শোক প্রকাশ করছি।

প্রসঙ্গত, মোজাম্মেল হক সরকার বেশ কিছু জনপ্রিয় ছবির প্রযোজক। ২০১৭ সালের শাকিব খান ও শবনম বুবলী অভিনীত বহুল আলোচিত ‘রংবাজ’ ছবির প্রযোজক ছিলেন তিনি।

এ ছবিতে অভিনয় নিয়েই শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারে ভাঙনের সৃষ্টি হয়। শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত পর ‘পাংকু জামাই’ ছবিটিও প্রযোজনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 76 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *