পরিবারের ৯ সদস্য সহ সাংসদ মোছলেম উদ্দীন করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিবেদক: বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান পর এবার চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদসহ তার পরিবারের ০৯ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সাংসদ মোছলেম উদ্দীন আহমদ ছাড়া তাঁর স্ত্রী, ছেলে নাতিসহ পরিবারের সদস্যদের শরীরে সংক্রমণ পাওয়া গেছে।

পরিবারের সদস্যরা হলেন, এমপি পত্নী শিরিন আহমেদ (৫৮), কাজী শারমিন সুমি (৪৩), ফারহানা ইমন (৩৬), আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), জেসমিন (১৫), তাসলিমা (১৩) এবং নামির ইসলাম ফাহাদ (৮)।

গত মঙ্গলবার (৯ জুন) বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদস্যরা নগরীর লালখান বাজারের বাসা থেকে সাংসদ মোছলেম উদ্দীন আহমদের পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে ৫ জনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনেই পজিটিভ।

বুধবার (১০ জুন) রাতে ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়।

এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলার ধ্বনিকে জানান, চট্টগ্রাম-৮ আসনের সাংসদের পরিবারসহ চট্টগ্রামে ১০৮ জনের শরীরে করোনারভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামের দ্বিতীয় কোন সাংসদ ও তার পরিবারে করোনা শনাক্ত হলো। 

প্রসঙ্গত, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে বুধবার সর্বমোট ১৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৫ জনের ফলাফল পজেটিভ আসে। এদের সকলেই নগরীর বাসিন্দা। যাদের মধ্যে চট্টগ্রাম-৮ আসনের সাংসদ সদস্যসহ তার পরিবারের ১০ জন, বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক সদস্য, চিকিৎসক রয়েছেন।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 120 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *