করোনায় সংক্রমিত ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

শুক্রবার দুপুরে গণমাধ্যমকে নিজের করোনাভাইরাস সংক্রমণের বিষয়ে তথ্য নিশ্চিত করেছেন সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, অন্যদের পরামর্শে করোনা পরীক্ষা করিয়েছিলাম। ডাক্তাররা বলেছেন আমার করোনা পজিটিভ এসেছে। আমার তেমন কোনো উপসর্গ ছিল না। জ্বর-কাশি বা অন্য কোনো উপসর্গও নেই এখনো। আসলে পরীক্ষা না করালে বুঝতেই পারতাম না যে আমিও করোনাভাইরাসে সংক্রমিত হয়েছি।

এদিকে, দেশে নতুন করে আরও তিন হাজার ২৪৩ জনের শরীরে মহামারি করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন আরও ৪৫ জন। শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন।

তার দেয়া তথ্য অনুযায়ী, দেশে মোট আক্রান্তের সংখ্যা এক লাখ পাঁচ হাজার ৫৩৫ জন। সেই সাথে মারা গেছেন মোট এক হাজার ৩৮৮ জন। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৪৫ জনের মধ্যে পুরুষ ৩২ এবং নারী ১৩ জন। মোট আক্রান্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৩২ শতাংশ।

দেশে গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৪৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। করোনা থেকে সুস্থ হয়েছেন আরও দুই হাজার ৭৮১ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৪২ হাজার ৯৪৫ জন

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 75 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *