করোনায় আক্রান্ত ম্যাশ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা।

কয়েকদিন ধরে কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। নমুনা পরিক্ষায় করোনা পজিটিভ আসে মাশরাফির। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানা যায়।

তবে এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়নি মাশরাফী চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হবে কিনা। করোনা পজিটিভ হবার খবর পেয়ে মানসিকভাবে বেশ আছেন।

সৌমেন জানিয়েছেন, ম্যাশ আপাতত বাসায় থাকলেও তার পরিবারের বাকি সদস্যরা নিরাপদেই আছেন।

শুক্রবার ১০১ জ্বর  থাকলেও আজ শরীরের তাপমাত্রা ৯৯ এ নেমে এসেছে। তবে, হালকা ঠান্ডাও মাশরাফীর।

এ ব্যাপারে মাশরাফীর সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। তার বন্ধু বাবলুর জানিয়েছেন, একবার পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টেস্ট করানো হবে বলে জানান বাবলু।

এর আগে মাশরাফী শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ২৪০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৮ হাজার ৭৭৫ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যুর মধ্য দিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪২৫ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৪৮ জন করোনা রোগী। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৭৮৯টি। পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৩১টি।

শনিবার (২০ জুন) দুপুরে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আছে ৫৩ জনের। সে তথ্য জানানো হয় ১৬ জুনের বুলেটিনে। আর সর্বোচ্চ শনাক্তের রেকর্ড আছে ৪ হাজার ৮ জনের। এ তথ্য জানানো হয় ১৭ জুনের বুলেটিনে।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 98 - Today Page Visits: 3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *