যমুনা টিভির কুড়িগ্রাম প্রতিনিধির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন 

 স্টাফ রির্পোটার, কুড়িগ্রাম: পেশাগত দায়িত্ব পালন করত গিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় যমুনা টিভির কুড়িগ্রাম প্রতিনিধি নাজমুল হোসেনসহ দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হয় গত শনিবার (২০ জুন)। এ ঘটনার প্রতিবাদে সোমবার বেলা সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, ছানালাল বকসী প্রমুখ।বক্তারা বলেন, ইতোমধ্যে দু’জন মূল আসামিকে গ্রেফতার করা হলেও ন্যান্য আসামিরা ঘুরে বেড়াচ্ছে। দ্রুত বাকি আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এর আগে শনিবার দুপুরে রাজারহাটের তিস্তা নদীর ভাঙনের সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় পথিমধ্যে জনসমাগম দেখে খোঁজ নিতে এগিয়ে যান ওই সংবাদকর্মীরা। নাজিমখান এলাকায় জমি সংক্রান্ত একটি সালিশ বৈঠকে সাংবাদিকরা উপস্থিত হলে ওই এলাকার বাসিন্দা সোহেল ও কোয়েলসহ তাদের সঙ্গীয় লোকজন সাংবাদিক নাজমুল হোসেন, ভুবন কুমার শীল ও ক্যামেরাপারসন কবির হোসেনের ওপর হামলা চালায়।এ ঘটনায় রোববার সন্ধ্যায় ক্যামেরাপারসন কবির হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় একটি এজাহার দায়ের করলে এজাহারনামীয় আব্দুস সালাম পঞ্চায়েতের ছেলে সোহেল রানা (৩৫) ও আফতার আলীর ছেলে আক্কাস আলীকে (৩৫) গ্রেফতার করে রাজারহাট থানা পুলিশ।

বিডি/এমজেএম/এমকে

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 116 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *