পজিটিভ ফারাজ করিম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : দেশে কোভিড ১৯ সংক্রমণে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন দেশের রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়া সহ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিবর্গরা। করোনার এই থাবা থেকে কেউ রক্ষা পেয়েছেন নিজের আত্মবিশ্বাস কে কাজে লাগিয়ে আবার কেউকেউ পরিস্থিতির কারণে ত্যাগ করছেন দেহ শ্বাসপ্রশ্বাস। অনেক ক্ষেত্রে করোনার সংক্রমণে আক্রান্ত হয়েছেন তারাই যারা এই মহামারী থেকে দেশের সকল স্তরের মানুষ কে বাচাতে যুদ্ধ করে গেছেন শত প্রচেষ্টার মাধ্যমে।

এবার করোনায় আক্রান্ত হয়েছেন তেমনি একজন মানুষ। চট্টগ্রামের রাউজান উপজেলার স্থানীয় সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী সুযোগ্য পুত্র ফারাজ করিম চৌধুরী।

২৭ জুন শনিবার ফারাজ করিম চৌধুরী তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে পোস্ট করেন তার ব্যক্তিগত ফেইসবুক পেইজ থেকে।

তার পোস্টটি সরাসরি তুলে ধরা হলো, ” কিছুক্ষণ আগে জানতে পারলাম আমার করোনা রেজাল্ট পজিটিভ। ডাক্তারের দেওয়া ওষুধ খেলেও আমি ভরসা করছি মহান আল্লাহ্‌ রাব্বুল আলামীনের উপর। হতে পারে গতবছর আমার নিউমোনিয়া হওয়ায় এবং বর্তমানে কোভিড এর কারণে আমার নিঃশ্বাস হালকা ভারী হয়ে উঠেছে। বর্তমানে আমি পুরোপুরি একা আছি। আইসোলেশন সেন্টারের কার্যক্রম পরিপূর্ণভাবে করার লক্ষ্যে সকল কিছু আমি ফোনের মাধ্যমে পর্যবেক্ষণ করবো। আমার জন্য চিন্তা করবেন না তবে হ্যাঁ, অবশ্যই দোয়া করবেন। যারা আল্লাহ্‌র উপর ভরসা করে নিশ্চয়ই আল্লাহ্‌ তাদের জন্য যথেষ্ট “

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 88 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *