ইত্তেফাকের ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই

ডেস্ক রিপোর্ট : দৈনিক ইত্তেফাকের স্টাফ ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি ক্যানসারে আক্রান্ত হয়ে সোমবার সন্ধ্যায় মারা যান। তার বয়স হয়েছিল ৩২ বছর। রেহেনা আক্তারের বড় ভাই ফটো সাংবাদিক ফজিত শেখ বাবু তার মৃত্যুর সংবাদটি জানান।

রেহেনা আক্তারের মৃত্যুতে ইত্তেফাকের বার্তা বিভাগের প্রধানসহ সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন, একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মৃত্যুকালে তিনি স্বামী বাচ্চু মিয়া ও দুই মেয়ে রাদিয়া ইসলাম ও রাবাব ইসলামসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

রেহেনা আক্তার দৈনিক ইত্তেফাকের পূর্বে পাক্ষিক অনন্যা, বাংলা নিউজ টুয়েন্টিফোর অনলাইনসহ বিভিন্ন সংবাদমাধ্যমে দক্ষতা ও সুনামের সঙ্গে কাজ করেন। তার নামাজে জানাজা রাত ১০টায় রূপগঞ্জ, নারায়ণগঞ্জে ৮ নম্বর ওয়ার্ড বিবিএস মাঠ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। তার গ্রামের বাড়ি ডেমরায় বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা গভীর শোক প্রকাশ করেছেন।

ইত্তেফাকের তিন ইউনিয়নের শোক

রেহেনা আক্তারের মৃত্যুতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইত্তেফাক ইউনিটের ইউনিট প্রধান আমীর মুহম্মদ, উপ-ইউনিট প্রধান আনিস মন্ডল, দৈনিক ইত্তেফাক (এনএনপিপি) ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি মো. তাজাম্মেল হক, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, দৈনিক ইত্তেফাক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. গোলাম আখতার ও সাধারণ সম্পাদক মো. আবু জাফর গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সূত্র : ইত্তেফাক

 

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 75 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *