নওগাঁয় স্বামীর হাতে স্ত্রীর খুন : স্বামী আটক

মাহবুবুজ্জামান সেতু,(নওগাঁ) : নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর কাঁচির আঘাতে তুকাজেবা খাতুন (১৭) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী সালাউদ্দিন সনিকে (২০) আটক করেছে পুলিশ।

বুধবার (০১ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার পারইল ইউনিয়নের ধানশা গ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, নিহত তুকাজেবা খাতুন ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং আটক সালাউদ্দিন সনি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার মুরাদপুর গ্রামের আজিজুল হকের ছেলে।

নিয়ামতপুর থানার ডিউটি অফিসার সহকারী-উপপরিদর্শক (এএসআই) সিদ্দিক বাংলার ধ্বনিকে বলেন, গত কয়েকদিন থেকে সালাউদ্দিন ওরফে সনি স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি উপজেলার পারইল ইউনিয়নের ধানশা গ্রামে অবস্থান করছিলেন।

তিনি আরও বলেন, বুধবার সকালে সালাউদ্দিন তার গ্রামের বাড়ি মুরাদপুরে যেতে চাইলে স্ত্রী নিষেধ করে। এতে উভয়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এক পর্যায়ে সালাউদ্দিন কাঁচি দিয়ে স্ত্রী তুকাজেবা খাতুনের গলায় আঘাত করে।
তুকাজেবাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সকাল ৭ টার দিকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এছাড়াও তিনি বলেন, সালাউদ্দিন সনিকে সকাল সাড়ে ৭টার দিকে ধানশা গ্রাম থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডি/এমএস/এমজেএম

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 83 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *