সাবেক উপ-প্রেস সচিব ফারুক কাজী মৃত্যুতে প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক : প্রবীণ সাংবাদিক, ল’ রিপোর্টার্স ফোরামের সাবেক সভাপতি ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব ফারুক কাজী আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

শুক্রবার (৩ জুলাই) সকাল ৮টায় রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসভবনে ঘুমন্ত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার মেয়ে আরশি এ বিষয়ে গণমাধ্যমকে জানিয়েছেন, কয়েকদিন আগে ওনার শরীরে ব্যথা হওয়ার কারণে টেস্ট করানো হয়। গতকাল হাতে পাওয়া রিপোর্টে তার কিডনি সমস্যা পাওয়া যায়। তবে চিকিৎসা শুরু হওয়ার আগেই তার মৃত্যু হলো।

ফারুক কাজী স্ত্রী, এক কন্যা এবং অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কর্মজীবনে এ প্রবীণ সাংবাদিক বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), ইউএনবি, বাংলার বাণী, অবজারভারসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যমে কাজ করেছেন।

প্রধানমন্ত্রীর শোক
প্রবীণ সাংবাদিক ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব ফারুক কাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

তথ্যমন্ত্রীর শোক
প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব প্রবীণ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
তথ্যমন্ত্রী শোকাবার্তায় আরো বলেন, সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে আমরা একজন দক্ষ, অভিজ্ঞ ও নির্ভীক সাংবাদিককে হারালাম।

এছাড়া ফারুক কাজীর মৃত্যুতে ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *