করোনায় আক্রান্ত ব্যক্তির লাশ দাফন করলেন ইসলামী ফাউন্ডেশন

মোস্তফা কামাল, (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রাজারহাটে করোনায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। তার লাশ ইসলামী ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল দাফন সম্পন্ন করেছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার প্রত্যন্ত পল্লী ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গোবধা গ্রামের সাবেক ইউপি সদস্য মজিবর রহমানের পুত্র জাহাঙ্গাীর আলম মুসা(৪৫) গত ১৫/১৬ করোনা ভাইরাস উপসর্গ সর্দি-জ্বর দেখা দিলে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজে কোভিট-১৯ আইসোলেশনে ভর্তি হয়। গত ২৬জুন মেডিকেল টিম তার নমূনা সংগ্রহ করে। আইসোলেশনে থাকা অবস্থায় ৩ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৮টায় সে মারা যায়।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান জানান, মুসা লালমনিহাটে ভাড়া বাসায় ছিলেন। তার লাশ দাফন করার জন্য এলাকাবাসীরা অনিহা প্রকাশ করলে ইসলামী ফাউন্ডেশন রাজারহাটের একটি স্বেচ্ছাসেবক দল গিয়ে মুসার লাশ বিকালে দাফন সম্পন্ন করেন। মুসা লালমনিরহাটের রাজপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। বিষয়টি ইসলামী ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দলের নুরনবী নিশ্চিত করেছেন। ওই ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার বলেন, তার কোভিট১৯ নমুলা ফলাফলে তার নাম না থাকায় গড়মিল দেখে দিয়েছে।

বাংলার ধ্বনি/এমকে/এমজেএম

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 114 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *