আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর মৃত্যুতে শোক জানিয়েছে তথ্যমন্ত্রী সহ রাউজান ও ফটিকছড়ির সাংসদ

নিজস্ব প্রতিবেদক : আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের চেয়ারম্যান, এশিয়া বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমাদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসার শাইখুল হাদিস, মুফতি হযরত মাওলানা আলহাজ্ব ওবাইদুল হক নঈমী (৭৮) আর নেই। সোমবার (৬ জুলাই) বিকেল ৫টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা নঈমীর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে চট্টগ্রামে।

সোমবার (৬ জুলাই) বিকাল ৫টায় চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৫ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খি ও গুণগ্রাহী রেখে গেছেন আল্লামা ওবায়দুল হক নঈমী। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। সোমবার দুপুরে হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে আল্লামা নঈমী’র ইন্তেকালের খবরে শোকের ছায়া নেমে আসে চট্টগ্রামে।

তথ্যমন্ত্রীর শোক

শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মুফতি ওবাইদুল হক নঈমী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমূখী খেদমত করে গেছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী।

রাউজান সাংসদের শোক

এদিকে আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী।
শোকবার্তায় বলেন, হুজুরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা। মহান আল্লাহপাক হুজুরকে জান্নাতের সুউচ্চ মর্যাদায় অধিষ্ঠিত করুন আমিন।

ফটিকছড়ি সাংসদের শোক

এছাড়াও শোক প্রকাশ করেছেন বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান ও ফটিকছড়ি সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

শোকবার্তায় তিনি বলেন, সুন্নীয়তের ময়দানে এ শুন্যতা আর কখনো পূরণ করা কষ্টসাধ্য। আজ সারা বাংলাদেশ একজন এলেম এর সাগর খ্যাত সুন্নীয়তের অভিবাবককে হারাল।
আল্লামা ওবাইদুল হক নঈমী ছাহেব হুজুরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং হুজুরের শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, সরকারী নির্দেশক্রমে আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর জানাজা রাতে অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 125 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *