উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি পেলেন একরামুল ছিদ্দিক

নিজস্ব প্রতিবেদক : উপজেলা নির্বাহী অফিসার’ (ইউএনও) পদে পদোন্নতি পেলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার মকলিশপুর গ্রামের শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা আবু বকর ছিদ্দিকের ছেলে, কক্সবাজার জেলা প্রশাসনের এনডিসি ও সিনিয়র সহকারী কমিশনার জনাব একরামুল ছিদ্দিক।

গত ১২ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক অফিস আদেশে এই তথ্য জানা গেছে। ওই আদেশে তাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। শীঘ্রই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে পদায়নের পর নিজ কর্মক্ষেত্রে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করার জন্য ‘দ্য কোড অব ক্রিমিনাল প্রসিডিউর- ১৮৯৮, সেকশন ১৪৪’ এর ক্ষমতা অর্পণ করা হয়েছে।

তথ্যটি নিশ্চিত করে একরামুল ছিদ্দিক মুঠোফোনে বাংলার ধ্বনি কে জানান, পদোন্নতি খবর সবার জন্য সুখময় হয়। আমার ক্ষেত্রেও একই রকম। বিশেষ করে আমি এতটুকু এগিয়ে যাওয়ার পিছনে সকলের ভালোবাসা পথের পাথেয় হয়ে রয়েছে। আর আমি যে কর্মস্থল যায় চেষ্টা করি নিষ্ঠার সাথে কাজ করতে।

উল্লেখ্য, একরামুল ছিদ্দিক (১৭৫০৮) কক্সবাজার জেলা প্রশাসন কার্যালয়ের আগে ২০১৪ সালে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। পরবর্তীতে ২০১৭ সালে মিয়ানমার থেকে লাখ লাখ রোহিঙ্গা পালিয়ে আসার সময় উখিয়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দিনরাত এক করে দায়িত্ব পালন করেন। এরপর বোয়ালখালী উপজেলায় সহকারী কমিশনার ভুমি এবং ৬ মাস ভারপ্রাপ্ত ইউএনও হিসেবে দায়িত্ব পালন করে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 130 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *