মান্দায় নারী উদ্যোক্তাদের রেস্টুরেন্ট নিয়ে মিথ্যাচার

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ:নওগাঁর মান্দায় নারী উদ্যোক্তাদের পরিচালনায় একটি রেষ্টুরেন্ট নিয়ে মিথ্যাচারের অভিযোগ উঠেছে।

উপজেলার বিজয়পুর- প্রসাদপুর রাস্তা সংলগ্ন সিসিডিবি অফিসের উত্তর পার্শ্বে মনোরম পরিবেশে অবস্থিত আব্দুস সাত্তর ডিলারের সাদা বিল্ডিংয়ে নারী উদ্যোক্তাদের পরিচালনায় একমাত্র ভিআইপি রেস্টুরেন্ট হিসেবে পরিচালিত হয়ে আসছে “ফ্রেন্ড রেস্টুরেন্ট এ্যান্ড বিরিয়ানী হাউজ”।

ছবি : মাহবুবজ্জামান সেতু

জানাগেছে,গত ২০১৯ ইং সালের নভেম্বরের ১ তারিখে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর থেকে অদ্যবধি রেস্টুরেন্টটি বেশ সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। কিন্তু হঠাৎ করে স্থানীয় একটি স্বার্থান্বেষী কু-চক্রী মহল ব্যবসায়ীক প্রতিষ্ঠানটির সুনাম এবং সুখ্যাতি নষ্টের জন্য বিভিন্নভাবে প্রোপাগান্ডা ছড়িয়ে বেড়াচ্ছে। যার কোন ভিত্তি নেই।

বর্তমানে রেস্টুরেন্টটির সুনাম ধরে রাখার জন্য পরিচালনা পরিষদের নারী উদ্যোক্তারা বদ্ধ পরিকর। সকল বাঁধা- বিপত্তি এবং মিথ্যাচার উপেক্ষা করে তাদের লক্ষ্য পূরণে অটুট তারা । কোন বাঁধাই তাদের দমিয়ে রাখতে পারবে না। তাদের আস্থা অবিচল।

রেস্টুরেন্ট পরিচালনাকারী মান্দার বিজয়পুরের নারী উদ্যোক্তা কামরুন নাহার জানিয়েছেন যে,রেস্টুরেন্টটি বর্তমানে বন্ধ আছে বলে গুজব ছড়ানো হচ্ছে। যা আদৌ সঠিক নয়। রেস্টুরেন্টটি আগের মতোই চলমান অাছে।

সরকারি ছুটিরদিনসহ প্রতিদিন সকাল ৭ টা থেকে শুরু করে রাত ১০ টা পর্যন্ত রেস্টুরেন্টটি কাস্টমারদের জন্য উন্মুক্ত থাকে।

রেষ্টুরেন্টের পাশাপাশি এখানে সভা,সেমিনার, বিবাহের অনুষ্ঠান, জন্ম বার্ষিকী পালনসহ বিভিন্ন ধরনের পার্টির আয়োজন করা হয়ে থাকে। অনেক লোকজন এ রেস্টুরেন্টটি ভাড়া নিয়ে এসব অনুষ্ঠান করে থাকেন।

প্রতিদিন দুপুরে এখান থেকে
মান্দার প্রসাদপুর বাজার এবং উপজেলার বিভিন্ন দপ্তরে খুব সীমিত রেটে লাঞ্চ বক্সের মাধ্যমে রুচিশীল ভিঅাইপি মানের খাবার পরিবেশন করা হয়ে থাকে। এছাড়াও এ রেস্টুরেন্ট থেকে সবসময়ের জন্য সকল প্রকার খাবার পার্সেলেও পরিবেশন করা হয় বলে জানিয়েছেন নারী উদ্যোক্তারা।

এ রেস্টুরেন্টে প্রতিদিন সকালের নাস্তা হিসেবে খিচুরী,রুটি,পরোটা,ডিম,ডাল এবং সব্জি পরিবেশন করা হয়ে থাকে। আর সব সময়ের জন্য চটপটি,ফুসকা,চিকেন নুডুলস্, এগ নুডুলস্, চিকেন ফ্রাই, চিকেন বার্গার, সেন্ডুইস, ফ্রেন্স ফ্রাই, হট মিল্ক কফি,ব্লাক কফি,কোল্ড কফি,লাচ্ছি,অাইসক্রীম,কোল ড্রিংস,ফ্রুট জুস, বিরিয়ানী , চিকেন বিরিয়ানী, চিকেন তেহেরী,
মাটন বিরিয়ানী এবং চিকেন ফ্রাইড রাইস পরিবেশনসহ বিভিন্ন অনুষ্ঠানে অর্ডার অনুযায়ী উন্নতমানের খাবার সরবারহ করা হয়। সুতরাং কারো মিথ্যাচারে বিব্রত না হয়ে অাগের মতোই রেস্টুরেন্টে গিয়ে পছন্দের খাবার খাওয়া এবং খাবারের অর্ডার দেয়ার জন্য অাহব্বান জানানোর পাশাপাশি মিথ্যাচারকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 98 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *