নবীনগরের ইউএনও’র নম্বর ক্লোন করে চাঁদা দাবি

কামরুল ইসলাম, নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিকের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিবদের কাছে টাকা দাবি করা হয়েছে। চাঁদা দাবিকারী নিজেকে ইউএনও হিসেবেও পরিচয় দেয়। বৃহস্পতিবার (০৫নভেম্বর) এ মোবাইল নম্বর ক্লোনের এ ঘটনাটি ঘটে। জানা গেছে, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিকের সরকারি ০১৭০৫৪১১২৩৬ মোবাইল নম্বরটি একটি প্রতারক চক্র ক্লোন করে এই নাম্বার থেকে উপজেলার কয়েকজন ইউপি চেয়ারম্যান সচিবদের কাছে ইউএনওর পরিচয় দিয়ে বিকাশে বিভিন্ন অংকের টাকা পাঠানোর কথা বলে। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা ইউএনওর ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে তাঁর নাম্বারটি ক্লোন হওয়ার বিষয়টি ধরা পড়ে।

এ বিষয়ে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক জানান, উপজেলার বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যানসহ সচিবদের কাছে বিভিন্ন অংকের টাকা বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর কথা বলে প্রতারক চক্র। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা আমার ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে বিষয়টি ধরা পড়ে।

তিনি আরো বলেন, সরকারি নম্বরটি ক্লোন করা হয়েছে টের পেয়ে তাৎক্ষনিক উপজেলার সকল সরকারি, বেসরকারি দপ্তর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দায়িত্বশীল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে অবহিত করি।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 350 - Today Page Visits: 3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *