কত দেহ খণ্ডবিখণ্ড হলে কালুরঘাট সেতু হবে

চট্টগ্রামের কালুরঘাট সেতুতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি রোববার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তি সাইকেল চালিয়ে সেতুর পশ্চিম পাড় থেকে পূর্ব পারের দিকে আসছিলেন। আসার সময় ট্রেনে কাটা পরে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

সেতুর পূর্ব পাড়ের রেলওয়ের গেইটম্যান মো.লোকমান হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে একজন মারা গেছে। কেমন করে তিনি সেতুতে উঠে পড়েছিলেন জানি না।

ঘটনাস্থলে থাকা বোয়ালখালী থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আল আমান বলেন, নিহতের পরিচয় জানা যায়নি, কাটা পড়ে বিকৃত হয়ে গেছে। রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে, তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কালুরঘাট টোল অফিসের শিফট ম্যানেজার নুরুল উদ্দিন জানান, সেতুতে সকাল ১১টা ২৫ মিনিট থেকে যান চলাচল বন্ধ রয়েছে। লাশ সরানো পর যানচলাচল স্বাভাবিক হবে।

এদিকে কালুরঘাট ব্রিজে এই মৃত্যুর ঘটনা সহ বেশ কয়েকটি মৃত্যুর ঘটনায় ক্ষোভ প্রকাশ করছেন এই সেতু দিয়ে যাতায়াতকারী জনসাধারণ । বার বার প্রশ্ন তুলেছেন কালুরঘাট ব্রিজ করে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হলেও কেন প্রতিশ্রুতি পালনে অপারগ এম.পি মহোদয় গণ।

কেউ বলছে মরণ ফাঁদ আবার কেউ বলছে অভিশপ্ত সেতু এমন মন্তব্যে অনেকে আবার ক্ষোভ প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। সকলের প্রত্যাশা যেন এই ব্রিজটি আর কোন মায়ের বুক খালি না করে । দ্রুত যেন বোয়ালখালীবাসির জন্য এই ব্রিজ করে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 168 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *