চট্টগ্রামে আবুল কাশেম নুরীর সভাপতিত্বে যৌতুক ও মাদক বিরোধী আন্দোলন

ইসলাম শান্তির ধর্ম, অন্যের উপর জুলুম করা ইসলাম সমর্থন করে না। অনেক ক্ষেত্রে ইসলামের ভুল ব্যাখ্যা দেয়া হয়, ভুল ব্যাখ্যা দিয়ে অনেককে বিপথগামী করা হয়, অনেক কে আবার বানানো হয় জঙ্গী। এগুলোর বিরুদ্ধেও আলেম সমাজকে সোচ্চার হওয়ার অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ অডিটোরিয়ামে আনজুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট কর্তৃক আয়োজিত যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

আনজুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান ও আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত
যৌতুকও মাদক বিরোধী এবং গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার যুগ্ন মহাসচিব এরশাদ মাহমুদ, তরুণ সংগঠক ফারাজ করিম চৌধুরী, চট্টগ্রাম কলেজের অধ্যাপক নূ ক ম আকবর হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ ড. মাসুম চৌধুরী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আযম রনি, আল্লামা মাসউদ হোসাইন আলকাদেরী, এডভোকেট আব্দুর রশিদ দৌলতি সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন
Total Page Visits: 231 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *